সেহরী এবং ইফতারের সময়সূচি 

সেহরির শেষ সময়- ৪:১৬ পূর্বাহ্ণ
ইফতার শুরু- ৬:২৪ অপরাহ্ণ

আজকের নামাজের সময়সূচী

আপনি যদি আজকের সর্বশেষ সেহরির সময় এবং ইফতারের সময় সম্পর্কে অবগত হতে চান, তাহলে আমাদের এই ওয়েবপেজটির মাধ্যমে আপনি সেহরী এবং ইফতারের সময়সূচি  সম্পর্কে জেনে নিতে পারেন।

আজকের সেহরির শেষ সময় এবং ইফতারের শেষ সময় সম্পর্কে বিস্তারিত উপর থেকে আপনি জেনে নিতে পারবেন। এবং এখানে থাকার ড্রপডাউন মেনু ব্যবহার করার মাধ্যমে আপনি আপনার কার্যক্রম সম্পন্ন করতে পারবেন।

💡 টিপস
সবার আগে সেহরী এবং ইফতারের সময়সূচি সম্পর্কে জেনে নেয়ার জন্য আমাদের এই পেজটি বুকমার্কে সেভ করে নিন। সেভ করার জন্য কম্পিউটারে Ctrl-Shift-D একসাথে চেপে ধরুন।

সেহরী এবং ইফতারের সময়সূচি

আপনি বর্তমানে যে জেলায় অবস্থান করছেন, সেই জেলার সর্বশেষ আপডেট অনুযায়ী ইফতার এবং সেহরির সময়সূচী সম্পর্কে আপনি যদি জেনে নিতে চান তাহলে, এখানে ডিফল্টভাবে যে ড্রপডাউন মেনুতে রয়েছে তার উপরে ক্লিক করুন।

যখনই আপনি এখানে থাকা মেনু এর উপরে ক্লিক করে দিবেন, তখন এখানে থাকা প্রত্যেকটি জেলার নাম আপনি দেখতে পারবেন।

এবং এখান থেকে আপনার পছন্দের জেলা আপনি বেছে নিতে পারবেন।

বর্তমানে যে জেলায় অবস্থান করছেন, সেই জেলার সেহরি কিংবা ইফতারের শেষ সময় সম্পর্কে আপনি অবগত হতে পারবেন।

ড্রপ ডাউন মেনু থেকে আপনার পছন্দের জেলাটি সিলেক্ট করে নিন।

সেহরী এবং ইফতারের সময়সূচী

পছন্দের জেলাটি সিলেক্ট করে নেয়া হয়ে গেলে এখানে থাকা অটোমেটিক রোবটিং সিস্টেমের মাধ্যমে আপনার জেলার সেহরির সময়সূচি সম্পর্কে জেনে নিতে পারবেন।

পুরো মাসের সেহরির সময়সূচি

এছাড়াও আপনি যদি পুরো মাসের সেহরীর সময়সূচী সম্পর্কে অবগত হতে চান, তাহলে নিম্নলিখিত ছবিটি ডাউনলোড করে নিতে পারেন।

এই ছবিটি ডাউনলোড করে নেয়ার মাধ্যমে কিংবা এই ওয়েব পেজটি বুকমার্কে সেভ করে নেয়ার মাধ্যমে আপনি সেহরী এবং ইফতারের সময়সুচি সম্পর্কে অবগত হতে পারবেন।

#

ইমেজ টির মধ্যে আপনার জেলা অনুযায়ী কিভাবে আপনি সময়সূচী সেটআপ করে নেবেন, সে সম্পর্কে বিস্তারিতভাবে দেয়া রয়েছে।

এতে করে আপনি নিজেই এই সময়সুচী সেটাপ করে নিতে পারবেন এবং সবার আগে সেহরী এবং ইফতারের সময়সূচি কিংবা পূর্বের সময়ে সম্পর্কে অবগত হতে পারবেন।

এছাড়াও আপনি যদি চান তাহলে প্রতিদিন আমাদের এই ওয়েব পেজ ভিজিট করার মাধ্যমে সেহরী এবং ইফতারের সময়সুচি সম্পর্কে অবগত হতে পারবেন।

Leave a Comment